গাজীপুর তিন আসনের এমপির নির্দেশক্রমে প্রতিটি শিক্ষা প্রতিষ্ঠানেই চলছে বৃক্ষ রোপন কর্মসূচি

Top News এক্সক্লুসিভ জাতীয় ঢাকা বিভাগ প্রধান খবর রাজনীতি শিরোনাম সারাদেশ

শেখ রমজান হাসান (নূর)

নিজস্ব প্রতিবেদক:

যায়যায় সময়.কম  

মুজিব বর্ষে আহবান, তিনটি করে গাছ লাগান। সবুজে সবুজে গড়বো দেশ বঙ্গবন্ধুর সোনার বাংলাদেশ।

গাজীপুরের শ্রীপুরে ফাউগান উচ্চ বিদ্যালয় সহ প্রতিটি শিক্ষা প্রতিষ্ঠানেই চলছে বৃক্ষ রোপন কর্মসূচি।

মাননীয় প্রধানমন্ত্রী কর্তৃক বাংলাদেশের সর্বশ্রেষ্ঠ বাঙ্গালী জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উপলক্ষে

মুজিব বর্ষে আহবান, তিনটি করে গাছ লাগান। সবুজে সবুজে গড়বো দেশ বঙ্গবন্ধুর সোনার বাংলাদেশ। 

এই শ্লোগানকে কন্ঠে ধারণ করেই সারাদেশে এক কোটি বৃক্ষের চারা রোপণ কর্মসূচীর বাস্তবায়নের লক্ষে গাজীপুর তিন আসনের এমপি ও জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ইকবাল হোসেন সবুজ রাত দিন কাজ করে যাচ্ছেন।

তারই দ্বারা বাহিকতায় গতকাল সোমবার (১৯ই জুলাই)ফাউগান উচ্চ বিদ্যালয় মাঠ,ফাউগান সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠ, ডুমনি সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠ,ডুমনি মল্লিকা খাতুন আদর্শ উচ্চ বিদ্যালয়ের মাঠে বৃক্ষরোপন কর্মসূচি পালিত হয়।

ফাউগান উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি- তুহিন বাগমার সংবাদমাধ্যমকে বলেন, গাজীপুর -৩ আসনের মাননীয় এমপি মোহাম্মদ ইকবাল হোসেন সবুজ ভাইয়ের নির্দেশক্রমে প্রতি শিক্ষাপ্রতিষ্ঠানে সকল কে নিয়ে  বৃক্ষ রোপণ করে যাচ্ছি। এবং সেই সাথে অসহায় গরীব দুঃখীদের মাঝে ফলজ,বনজ ও ঔষধী গাছের চারা বিতরন করে যাচ্ছি।

আমরা বৃক্ষ রোপন কর্মসূচির পরে দেশ ও জাতির শান্তি কামনায়  মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা ও গাজীপুর-৩ আসনের মাননীয় এমপি মোহাম্মদ ইকবাল হোসেন সবুজ এর জন্য  বিশেষ মোনাজাত করা হয়।

বৃক্ষরোপন কর্মসূচীতে  ফাউগান উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি- তুহিন বাগমার এর সভাপতিত্বে উপস্থিত ছিলেন,অত্র প্রতিষ্ঠানের প্রধান শিক্ষক আজিজুর রহমান,প্রহলাদপুর কমিউনিটি পুলিশের সভাপতি আঃ সাত্তার আকন্দ,বাঁশকোপা উচ্চ বিদ্যালয়ের সভাপতি আজমত আলী মোড়ল, ডুমনি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সভাপতি নজরুল ইসলাম,প্রহলাদপুর কমিনিউটি পুলিশের সাধারণ সম্পাদক মারুফ আকন্দ, ফাউগান সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোহাম্মদ জসিম উদ্দিন, আরো উপস্থিত ছিলেন আবদুস সাত্তার মাস্টার, হিমাংশ্য কুমার দেবনাথ, আইয়ুব রানা, মাসুদ রানা, ইজ্জত আলী মেম্বার,ওয়াহেদ মিয়া, কাঞ্চন শিকদার, হাবিব, এডভোকেট রাজিব, আনোয়ার শিকদার, মোঃ নাফিস খান ও ম্যানেজিং কমিটির সদস্য ও অত্র প্রতিষ্ঠানের শিক্ষক-শিক্ষিকা গন্যমান্য ব্যাক্তিবর্গ উপস্থিত ছিলেন।