৭ মার্চ উপলক্ষে জয়দেবপুর থানা পুলিশের আয়োজনে বাংলাদেশ উন্নয়নশীল দেশে উত্তরণে কেক কেটে আনন্দ উদযাপন

Top News এক্সক্লুসিভ জাতীয় ঢাকা বিভাগ প্রধান খবর বিনোদন রাজনীতি শিরোনাম সারাদেশ

শেখ রমজান হাসান নূর

নিজস্ব প্রতিবেদক:

যায়যায় সময়.কম

১৯৭১ সালের ৭ই মার্চ রেসকোর্স ময়দানে (বর্তমানে সোহরাওয়ার্দী উদ্যান) জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ঐতিহাসিক ভাষণ পুরো জাতিকে উজ্জ্বীবিত করে। ঐতিহাসিক ভাষণে পাকিস্তানি শাসকদের বিরুদ্ধে যুদ্ধে ঝাঁপিয়ে পড়ার ডাক দেন বঙ্গবন্ধু ।

গাজীপুরের ভবানীপুর মুক্তিযোদ্ধা কলেজ মাঠে ঐতিহাসিক ৭ই মার্চ উপলক্ষে বাংলাদেশ এলডিসি থেকে উন্নয়নশীল দেশে উত্তরণে জাতিসংঘের চূড়ান্ত সুপারিশ প্রাপ্তিতে আনন্দ মিছিল ও আলোচনা সভার আয়োজন অনুষ্ঠিত হয়েছে।

দিবসটি উপলক্ষে সকালে জয়দেবপুর থানা পুলিশের আয়োজনে পতাকা উত্তোলন ও বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করেন। পরে দলীয় কার্যালয়ে ও মুক্তিযোদ্ধা কলেজ মাঠে এক আলোচনা সভায় কেক কেটে ও মিস্টি বিতরণ করে আনন্দ উদযাপন পালন করা হয়।

আলোচনা সভায় জয়দেবপুর থানার ওসি মোঃ মামুন আল রশীদের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন গাজীপুর জেলার অতিরিক্ত পুলিশ সুপার সদর সার্কেল অফিসার নন্দিতা মালাকার। গাজীপুর সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান এ্যাড. রীনা পারভিন, সদর উপজেলা পরিষদের নির্বাহী অফিসার মোঃ আব্দুল্লাহ আল জাকী। গাজীপুর সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান রিয়াজ উদ্দিন রিয়াজ, আওয়ামীলীগ নেতা সালাহ উদ্দিন সরকার।