সড়ক দুর্ঘটনায় দিপার মৃত্যুতে ধলাদিয়া ডিগ্রি কলেজ ছাত্রছাত্রীদের বিক্ষোভ

Top News জাতীয়

নিজস্ব প্রতিবেদক :

যায়যায় সময়.কম

গাজীপুর জেলার শ্রীপুরের রাজাবাড়ী ব্রীজ সংলগ্ন স্থানে গত রবিবার ৮:৩০মিনিট সময়ে পথের সাথী পরিবহনের ধাক্কায় ধলাদিয়া ডিগ্রি কলেজের ২ছাত্রী আহত ও ১ছাত্রী নিহতের ঘটনায় ঢাকা টু কাপাসিয়া মহাসড়ক অবরোধ করেছে ধলাদিয়া ডিগ্রি কলেজের ছাত্র ছাত্রীবৃন্দ।

জানা যায়,বাড়ী থেকে অটোরিক্সা দিয়ে কলেজে আসার পথে রাজাবাড়ী ব্রীজ সংলগ্ন স্থানে ঢাকা টু কাপাসিয়া মহাসড়কে পিছন থেকে অটোরিক্সাকে ধাক্কা দিলে বাসের চাপায় জয়নারায়ণপুর পরেশ মল্লিকের মেয়ে(২২)দিপা মল্লিক উত্তরার আল আশরাফ মেডিকেলের আই.সি.ও তে অবস্থান করার পর গতকাল রাত আনুমানিক তিনটা সময় দিপা মল্লিক মারা যায়।
আহত বাকী দুইজন জয়নারায়ণপুর সাধন মল্লিকের মেয়ে সুমা মল্লিক(২১) ,ও চাওবন এলাকার আলমের মেয়ে আফরোজা আক্তার(২১) গুরুতর আহত হন। তাদের দুইজনকে স্থানীয় হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে বলে জানা গেছে।

ধলাদিয়া ডিগ্রি কলেজের ছাত্রী দিপা মল্লিক নিহতেরর ঘটনায় ছাত্র ছাত্রীরা ঢাকা টু কাপাসিয়া মহাসড়ক অবরোধ করে বিক্ষোভ মিছিল করে।
ফলে ঢাকা টু কাপাসিয়া মহাসড়কে প্রায় তিন ঘন্টা যান চলাচল বন্ধ হয়ে যায়।
শ্রীপুর থানা পুলিশ ঘটনাস্থলে পৌছলে শ্রীপুর থানার ওসি আসাদুজ্জামান এর নির্দেশে ছাত্র ছাত্রীদের মহাসড়ক থেকে সরিয়ে নিয়ে যান। এবং যান চলাচল স্বাভাবিক হয়।

বক্তব্যে ধলাদিয়া ডিগ্রি কলেজ এর প্রিন্সিপাল বোরহানুল কবির (মিলন)মোহনা সংবাদ ২৪.কম কে বলেন,
আমরা নিহত দিপা মল্লিকের হত্যাকারী পথের সাথী পরিবহণের বাস চালকের সঠিক বিচার ও শাস্তির দাবী জানাই ও আমাদের কোমলমতী শিক্ষার্থীদের যাতায়াতের জন্য নিরাপদ সড়কে দাবী জানাই।আর যেন কোন দ্রুতগতির বাস যেন এমন তাজা প্রাণ অকালে ঝরে না যায়।

এসময় উপস্থিত ছিলেন,ভাইস প্রিন্সিপাল শামসুল আলম মাসুম,ধলাদিয়া ডিগ্রি কলেজ শাখা ছাত্রলীগের সভাপতি মেহেদী মাসুদ,রাজাবাড়ি ইউনিয়ন ছাত্রলীগের যুগ্ন সাধারণ সম্পাদক রনি খান,ধলাদিয়া ডিগ্রি কলেজ ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক শাকিল শেখ (বাবু),ধলাদিয়া ডিগ্রি কলেজ ছাত্রলীগেরর যুগ্ন সাধারণ সম্পাদক সুমন ফরাজী প্রমুখসহ ধলাদিয়া ডিগ্রি কলেজের সকল ছাত্র ছাত্রীবৃন্দ ও ধলাদিয়া ডিগ্রি কলেজ শাখা ছাত্রলীগের সকল নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

Image may contain: 6 people, people smiling, text