শ্রীপুর পৌরসভা নির্বাচনে ৭ নং ওয়ার্ডে পানির বোতল মার্কার সমর্থনে সভা অনুষ্ঠিত

Top News এক্সক্লুসিভ ঢাকা বিভাগ রাজনীতি শিরোনাম সারাদেশ

মাহতাব উদ্দিন

বিশেষ প্রতিনিধি:

আসন্ন  শ্রীপুর পৌরসভা নির্বাচনে ৭ নং ওয়ার্ডের কাউন্সিলর পদপ্রার্থী জনাব মোঃ হাবিবুল্লাহ সাহেবের পানির বোতল মার্কার  অদ্য বিকেলে প্রাইম স্টার একাডেমির মাঠে এক বিশাল নির্বাচনী সভা অনুষ্ঠিত হয়।

প্রাইম স্টার একাডেমির প্রতিষ্ঠাতা পরিচালক ও প্রধান শিক্ষক মাহতাব উদ্দিনের সভাপতিত্বে অনুষ্ঠিত সমাবেশে প্রধান অতিথির বক্তব্য রাখেন জনাব মোঃ হাবিবুল্লাহ। তিনি উপস্থিত ভোটারদের কাছে তাঁর নির্বাচন প্রতীক পানির বোতলে ভোট চান। নির্বাচিত হলে তিনি এলাকার পানি নিষ্কাশন, রাস্তাঘাট মেরামত, রাস্তা এবং বাড়িঘরে সার্বক্ষণিক বিদ্যুতের ব্যবস্থা করে দেয়ার প্রতিশ্রুতি দেন। তিনি অতীতের বিভিন্ন উনয়ন কর্মকাণ্ডের কথা ভোটারদের স্মরণ করিয়ে দেন এবং অসমাপ্ত কাজ সমাপ্ত করার সুযোগ করে দেয়ার জন্য প্রিয় ভোটারদের অনুরোধ জানান। উক্ত নির্বাচনি সভার আয়োজন করেন
আওয়ামীলীগের বেড়াইদেরচালা উত্তর গ্রাম কমিটির সভাপতি জনাব আজহার উদ্দিন প্রধান। অন্যান্যের মাঝে বক্তব্য রাখেন যুবলীগ নেতা ফয়সাল আহমেদ, গোলাম ফারুক, বোরহান উদ্দিন, মিলন, সাইফুল ইসলাম, আতাউর, শাহজাহান প্রধান, জনাব মনির হোসেন প্রমুখ। উক্ত সভার সভাপতি, জনাব মাহতাব উদ্দিন এম. এ পানির বোতল মার্কায় তাঁর সমর্থন ব্যক্ত করেন এবং সকলের কাছে পানির বোতল মার্কায় ভোট চান। এস. এম হেলালের পরিচালনায় সভায় দোয়া ও মোনাজাত পরিচালনা করেন হাফেজ মোঃফাহাদ।

Leave a Reply