শ্রীপুরের হালুকাইদ গ্রামীন সড়ক উন্নয়ন কাজের উদ্বোধন করলেন-নূরুল ইসলাম শিমুল

Top News এক্সক্লুসিভ ঢাকা বিভাগ প্রধান খবর রাজনীতি শিরোনাম সারাদেশ

শেখ রমজান হাসান (নূর)
নিজস্ব প্রতিবেদক  :

যায়যায় সময়.কম

গাজীপুরের শ্রীপুর হালুকাইদে গ্রামীন সড়ক উন্নয়ন কাজের উদ্বোধন করা হয়েছে।

৮ই আগস্ট শুক্রবার রাজাবাড়ি ইউনিয়নের হালুকাইদ গ্রামের সাংবাদিক মাহবুবুল আলমের বাড়ীর অভিমুখী রাস্তাটির কাজের উদ্বোধন করা হয়।

গাজীপুর জেলা পরিষদের ২০১৯-২০২০ অর্থ বছরের রাজস্ব তহবিল হতে হালুকাইদ বাইতুন নূর মসজিদের সামনে থেকে মাহবুবুল আলমের বাড়ী অভিমুখী ইটের সলিং রাস্তাটি জেলা পরিষদের চেয়ারম্যান, সাবেক মাননীয় সংসদ সদস্য, বীর মুক্তিযোদ্ধা আখতারুজ্জামানের পক্ষে শুভ উদ্বোধন করেন গাজীপুর জেলা পরিষদের ৬ নং ওয়ার্ড (রাজাবাড়ী, প্রহলাদপুর ও গোসিংগা ইউনিয়ন) থেকে নির্বাচিত সদস্য মোঃ নুরুল ইসলাম শিমুল।

এ সময় উপস্থিত রাজাবাড়ী ইউনিয়ন পরিষদের ৭,৮,৯ নং ওয়ার্ডের মহিলা মেম্বার মোছা: ফৌজিয়া খানম,মাই টিভি সাংবাদিক মাহবুবুল আলম,বিশিষ্ট ব্যবসায়ী শহিদুল ইসলাম,বিশিষ্ট সমাজ সেবক আবুল হাসেম,ফারুক হোসেন মিস্টন,প্রভাসী সোলেমানসহ এলাকার বিশিষ্টজন এসময় উপস্থিত ছিলেন।

রাস্তা উদ্বোধন শেষে জেলা পরিষদ সদস্য নুরুল ইসলাম শিমুল বলেন,মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা সরকারের উন্নয়ন দ্বারা অব্যাহত রাখতে আমরা গ্রামীন রাস্তা গুলো পরিদর্শন করে তার উন্নয়নের জন্য বিশেষ বরাদ্দ দিয়ে কাজ করে যাচ্ছি।
গাজীপুর জেলা পরিষদের চেয়ারম্যান, গাজীপুর থেকে নির্বাচিত সাবেক সংসদ সদস্য, বাংলাদেশ আওয়ামীলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক , বীর মুক্তিযোদ্ধা আখতারুজ্জামান নির্দেশনা অনুযায়ী গ্রামে-গ্রামে, পাড়ায়-মহল্লায় ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানও মেম্বারদের সহযোগিতায় গ্রামীন সড়কগুলো উন্নয়ন কাজ বাস্তবায়ন করার জন্য কাজ করছি।
আমরা চলমান এই উন্নয়ন কর্মকান্ডে সকলের সহযোগিতা আশা করছি।