শিগ্রই শুরু হবে নাইলৈটিকি থেকে হালুকাইদ নতুন বাজার রাস্তাটি পূনরায় সংষ্কার কাজ

Top News এক্সক্লুসিভ ঢাকা বিভাগ প্রধান খবর রাজনীতি শিরোনাম সারাদেশ

শেখ রমজান হাসান (নূর)

নিজস্ব প্রতিবেদক:
যায়যায় সময়.কম

গাজীপুর জেলা আওয়ামীলীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক আক্তারুজ্জামানের অক্লান্ত পরিশ্রমে পূনরায় সংষ্কার হতে যাচ্ছে নাইলৈটিকি থেকে হালুকাইদ নতুন বাজারের রাস্তাটি।
গাজীপুর তিন আসনের মাননীয় এমপি ইকবাল হোসেন সবুজ  গাজীপুর তওন আসনের উন্নয়নের দ্বারা অব্যাহত রাখতে ও হালুকাইদ,পাভুরিয়াচালা,কুড়ুলপাড়াবাসী কে এই জনদূর্ভোগ থেকে রেহায় দিতে এই রাস্তাটি পূনরায় সংষ্কার কাজের বিল সংসদে পাস করেন।
গতকাল ইকবাল হোসেন সবুজ ভাইয়ের দিকনির্দেশনায় স্থানীয় সরকার মন্ত্রণালয়ের (এলজিইডি) প্রতিনিধি দল রাস্তাটি পরিদর্শনে আসেন।

পরিদর্শনের সময় উপস্থিত ছিলেন,আগারগাঁও ঢাকা অঞ্চলের নির্বাহী প্রকৌশল, সহকারি প্রকৌশলী    শ্রীপুর এলজিইডির সহকারি প্রকৌশলী মাসুদুল ইসলাম,গাজীপুর জেলা আওয়ামীলীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক আক্তারুজ্জামান পলান ,গাজীপুর জেলা শ্রমিকলীগ নেতা আসাদুজ্জামান নূর , ৯নং ওয়ার্ড আওয়ামীলীগ নেতা হাসমত আলী,হালুকাইদ গ্রাম আওয়ামীলীগের সভাপতি আব্দুল হাই,বিশিষ্ট সাংবাদিক ও ব্যবসায়ী শেখ রমজান হাসান নূর,বিশিষ্ট ব্যবসায়ী ও সেচ্ছাসেবকলীগ নেতা রুহুল আমিন,বিশিষ্ট ব্যবসায়ী ইব্রাহিম  প্রমুখ উপস্থিত ছিলেন।
স্থানীয় সরকার মন্ত্রণালয়ের (এলজিইডি) প্রতিনিধি দল সড়কটি পরিদর্শন করে বলেন, মাননীয় প্রধানমন্ত্রী ও গাজীপুর তিন আসনের এমপি সাহেবের বিশেষ বিবেচনায় এই রাস্তাটি করা হচ্ছে। আগামী নভেম্বর মাসের দিকে এই রাস্তাটি সংষ্কার কাজ শুরু করার কথা রয়েছে।