রাজারহাটে লাঙ্গল নয় নৌকার দাবীতে বিক্ষোভ, সড়ক অবরোধ-যায়যায় সময়

এক্সক্লুসিভ জাতীয় প্রধান খবর রাজনীতি শিরোনাম সারাদেশ

এ.এস.লিমন

রাজারহাট( কুড়িগ্রাম ) প্রতিনিধিঃ

যায়যায় সময়

কুড়িগ্রামের রাজারহাটে দলীয় মনোনয়ন না পাওয়ায় কুড়িগ্রাম-২ (রাজারহাট) আসনের সাবেক সংসদ সদস্য ও জেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব জাফর আলীর সমর্থকরা ব্যাপক বিক্ষোভ করেছেন। তারা রাজারহাট সোনালী ব্যাংক চত্বরে ও তিস্তা সড়কে  মোড়ে এবং উপজেলার সদর বাজার এলাকায় গাছের গুঁড়ি ফেলে ও টায়ার জ্বালিয়ে সড়ক অবরোধ করেন।

কুড়িগ্রাম-২ এই আসনে দলীয় মনোনয়ন পেতে ১০ জন প্রার্থী ফরম তুলেছিলেন। তবে সব  জল্পনা-কল্পনার অবসান ঘটিয়ে  লাঙ্গল টিকেট পান জেলার জাতীয়পার্টির আহ্বায়ক আলহাজ্ব পনির উদ্দিন আহমেদ। এতে ক্ষুব্ধ হয়েছেন আলহাজ্ব জাফর আলীর কর্মী সমর্থকরা। এ খবর ছড়িয়ে পড়লে ক্ষুব্ধ জাফর আলীর সমর্থকরা রাজারহাট বাজারের রাস্তার মোড়ে মোড়ে টায়ার জ্বালিয়ে বিক্ষোভ মিছিল করেন। তারা রাত ৮টায় কুড়িগ্রাম-রাজারহাটে টায়ার জ্বালিয়ে ও গাছের গুঁড়ি ফেলে অবরোধ তৈরি করেন। এতে ওই সড়কে যান চলাচল বন্ধ হয়ে যায়। এক ঘণ্টা পর পুলিশ এসে অবরোধ তুলে দেয়।

রাজারহাটের নৌকার নেতাকর্মীরা সোমবার (২৬-নভেম্বর) সকালে রাস্তার মোড়ে টায়ার জ্বালিয়ে বিক্ষোভ মিছিল করেন।তারা জানান, কুড়িগ্রামের -২ আসনে নৌকার প্রার্থীকে  দেখতে চাই। যতক্ষণ পযর্ন্ত কড়িগ্রামে-২ আসনে নৌকার প্রার্থীকে মনোনয়ন না দেয়া হবে ততক্ষণ পর্যন্ত বিক্ষোভ কর্মসূচি চলবে।
………………………………………………………………….

 সবার আগে সর্বশেষ সংবাদ পেতে এখনই যায়যায় সময়.কম এর পেইজে লাইক দিয়ে যায়যায় সময় এর সাথেই থাকুন।
যায়যায় সময় এ কবিতা,ছড়া,গল্প, ও বিজ্ঞাপন প্রকাশ করতে চাইলে আমাদের ইমেইল করতে পারেন।
অথবা লগইন:- করুন www.jaijaisomoy.com
Facebook Loging করুন ……ফেইসবুকে বাংলায় লিখুন:- যায়যায় সময়.কম
 Twitter..a…. Loging করুন …..JaiJai Somoy
 Google+….a..Loging করুন …..JaiJai Somoy
লাইক, কমেন্ট, শেয়ার করুন।
এগিয়ে যাব সত্যের সাথে যায়যায় সময়.কম।