বরগুনার আলোচিত রিফাত হত্যা মামলায় সত্য উদ্ঘাটন করলো পুলিশ।।স্ত্রী মিন্নিকে গ্রেফতার।।যায়যায় সময়

Top News এক্সক্লুসিভ প্রধান খবর ফেইসবুক থেকে শিরোনাম সারাদেশ

নিজস্ব প্রতিবেদক:

যায়যায় সময়. কম    

অবশেষে সত্য উদ্ঘাটন করে গ্রেফতার দেখানো হলো আলোচিত রিফাত শরীফ হত্যা মামলার প্রধান সাক্ষী ও নিহত রিফাতের স্ত্রী আয়শা সিদ্দিকা মিন্নিকে।

মামলার রাজ সাক্ষী এখন আসামীর কাঠগড়ায় দাঁড়া। মঙ্গলবার রাত ৯টার দিকে তাকে গ্রেফতার দেখানো হয় রিফাতের স্ত্রী আয়শা সিদ্দিকা মিন্নিকে।এর আগে মঙ্গলবার সকাল সোয়া ১০টার দিকে বরগুনা পৌরসভার মাইঠা এলাকার নিজ বাসা থেকে তাকে পুলিশ লাইনে আনা হয়। রাতে তাকে গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করেছেন বরগুনার পুলিশ সুপার মো. মারুফ হোসেন।

পুলিশ সুপার মো. মারুফ হোসেন বলেন, রিফাত শরীফ হত্যা মামলার ১ নম্বর সাক্ষী ও প্রত্যক্ষদর্শী মিন্নি। তার বক্তব্য রেকর্ড ও তাকে জিজ্ঞাসাবাদের জন্য বরগুনা পুলিশ লাইনে আনা হয়।

জিজ্ঞাসাবাদে হত্যাকাণ্ডের সঙ্গে তার সংশ্লিষ্ঠতা পাওয়া গেছে। রাতে তাকে এ মামলায় গ্রেফতার দেখানো হয়েছে।

এর আগে মঙ্গলবার সকাল পৌনে ১০টার দিকে বরগুনা পৌরসভার ২ নম্বর ওয়ার্ডের দক্ষিণ মাইঠায় মিন্নিদের বাসা থেকে তাদের পুলিশ লাইনসে নেওয়া হয়।

দুপুর সাড়ে ১২টার দিকে বরগুনার পুলিশ সুপার (এসপি) মারুফ হোসেন তার কার্যালয়ে আয়োজিত প্রেস ব্রিফিংয়ে এ তথ্য নিশ্চিত করেন।

মিন্নিকে কেন বাসা থেকে নিয়ে আসা হয়েছে, এ প্রশ্নের উত্তরে দুপুরে এসপি মারুফ হোসেন বলেন, মামলার মূল রহস্য উদঘাটন ও সুষ্ঠু তদন্তের জন্য এ মামলার ১ নম্বর সাক্ষী আয়েশা সিদ্দিকা মিন্নিকে পুলিশ হেফাজতে নিয়ে আসা হয়। তার বক্তব্য রেকর্ড ও জিজ্ঞাসাবাদের জন্য বরগুনা পুলিশ লাইনসে ডেকে আনা হয়েছে।

এরপর জিজ্ঞাসাবাদ শেষে রাতে তাকে গ্রেফতার দেখানো হয়।