গাজীপুরে নগদ অর্থসহ খাদ্যসামগ্রী বিতরণ করলেন -যুবলীগ নেতা ডাঃখন্দকার খোরশেদ আলম

Top News এক্সক্লুসিভ প্রধান খবর শিরোনাম সারাদেশ

শেখ রমজান হাসান(নূর) 

নিজস্ব প্রতিবেদক:
যায়যায় সময়.কম

গাজীপুরের শ্রীপুর দক্ষিণ ভাংনাহাটি এলাকায় অসহায়, কর্মহীন ও হত দরিদ্রদের মাঝে খাদ্যসামগ্রী ও নগদ অর্থ বিতরণ করা হয়েছে।

কেন্দ্রীয় যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস্ পরশ ও সাধারণ সম্পাদক আলহাজ্ব মাইনুল হোসেন খান নিখিল এর নির্দেশে কেন্দ্রীয় যুবলীগের কার্যকরী কমিটির সাবেক সদস্য ডাঃখন্দকার খোরশেদ আলম অসহায় গৃহবন্দী  কর্মহীন ও হত দরিদ্রদের মাঝে নগদ অর্থসহ খাদ্যসামগ্রী ও  বিতরণ করেন।

বৃহস্পতিবার (২১ মে) সকালে পায়ে হেঁটে হেঁটে হত দরিদ্রের বাড়ি বাড়ি গিয়ে  নগদ অর্থসহ খাদ্যসামগ্রী বিতরণ করেন।

ডাঃ খন্দকার খোরশেদ আলম সংবাদমাধ্যমকে বলেন,করোনাভাইরাসের কারণে অসহায়, কর্মহীন ও দুঃস্থ মানুষদের মধ্যে নিত্যপ্রয়োজনীয় খাদ্যসামগ্রীর দাম বেড়ে যাওয়াতে মানুষ আজ অসহায় হয়ে পড়ছে,তাই আমি আমার নেতাদের কথা অনুস্বরণ করে,আমার পরিবারের পক্ষ থেকে হাজারের অধিক মানুষের পাশে এসে দাঁড়িয়েছি এবং নগদ অর্থসহ খাদ্য সামগ্রী বাড়ি বাড়ি পৌঁছে দিচ্ছি। ডাঃ খন্দকার খোরশেদ আলম আরো বলেন, মানুষ মানুষের জন্য, যার যার অবস্থান থেকে অসহায় মানুষদের পাশে দাঁড়ানো, তাদেরকে সার্বিকভাবে সহযোগিতা করা আমাদের সকলের কর্তব্য।
এসময় কেন্দ্রীয় যুবলীগের কার্যনির্বাহী কমিটির সাবেক সদস্য খন্দকার ডাঃ খোরশেদ আলমের পরিবারের সদস্যবৃন্দসহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

Leave a Reply