জয়দেবপুর থানা পুলিশের আয়োজনে নারী ধর্ষণ ও নারী নির্যাতন বিরোধী বিট পুলিশিং

Top News এক্সক্লুসিভ ঢাকা বিভাগ প্রধান খবর শিরোনাম সারাদেশ

শেখ রমজান হাসান নূর
নিজস্ব প্রতিবেদক
যায়যায় সময়.কম

“নিরাপদ দেশ গড়ি, নারী নির্যাতন বন্ধ করি”এই প্রতিপাদকে সামনে রেখে গাজীপুর সদর উপজেলার জয়দেবপুর থানার ভাওয়ালগড় ইউনিয়নের মুক্তিযোদ্ধা কলেজ মাঠে নারী ধর্ষণ ও নারী নির্যাতন বিরোধী বিট পুলিশিং র‌্যালী শেষে সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

শনিবার (১৭ অক্টোবর) সকালে সারাদেশে মতো একযোগে ভাওয়ালগড় ইউনিয়ন বিট ১ পুলিশের আয়োজনে নারী ধর্ষণ ও নির্যাতন বিরোধী বিট পুলিশিং সমাবেশে অনুষ্ঠিত হয়।

জয়দেবপুর থানার ভারপ্রাপ্ত অফিসার্স ইনচার্জ জাবেদুল ইসলাম এর সভাপতিত্বে ও হোতাপাড়া ফাঁড়ির ইনচার্জ নাজমুল হুদার সঞ্চালনায় উপস্থিত ছিলেন,গাজীপুর সদর উপজেলা ভাইস চেয়ারম্যান রিয়াজ উদ্দিন রিয়াজ, ভাওয়ালগড় ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান আলহাজ্ব সালাউদ্দিন সরকার, মুক্তিযোদ্ধা ডিগ্রী কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ আবুল হোসেন, ভাওয়ালগড় ইউনিয়ন পরিষদের সংরক্ষিত মহিলা সদস্য শিপনা আক্তার সুমি ও জাহানারা আক্তার আরো অনেকেই।

বিট পুলিশিং এর আয়োজনে মুক্তিযোদ্ধা কলেজ মাঠ থেকে একটি বর্ণাঢ্য র‌্যালী বের হয়ে ভবানীপুর বাজার এলাকার গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ শেষে আবার কলেজ মাঠের আলোচনাসভায় এসে শেষ হয়।

এসময় জয়দেবপুর থানার অফিসার্স ইনচার্জ জাবেদুল ইসলাম নারী ধর্ষণ ও নারী নির্যাতন বিরোধী বক্তব্য দেন,এবং নারী ধর্ষণ ও নারী নির্যাতন এর প্রতিরোধ ও প্রতিহত করার কঠোর কর্মসূচী ঘোষনা করেন।