জেলা পরিষদের সদস্য নূরুল ইসলাম শিমুল গাজীপুরবাসীকে ঈদ শুভেচ্ছা জানিয়েছেন 

Top News এক্সক্লুসিভ ঢাকা বিভাগ প্রধান খবর শিরোনাম সারাদেশ
শেখ রমজান হাসান (নূর)

শুভেচ্ছা বার্তা ডেস্ক:
যায়যায় সময়.কম

পবিত্র ঈদুল আজহা উপলক্ষে গাজীপুরবাসীকে ঈদের শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন
গাজীপুর জেলা পরিষদের সদস্য,জেলা আওয়ামী যুবলীগের আহবায়ক সদস্য,রাজেন্দ্রপুর সরকারী প্রাথমিক বিদ্যালয়ের সভাপতি নূরুল ইসলাম শিমুল।

নূরুল ইসলাম শিমুল বলেন, কোরবানি আমাদের মাঝে আত্মদান ও আত্মত্যাগের মানসিকতা সঞ্চারিত করে, আত্মীয়-স্বজন ও পাড়া-প্রতিবেশীর সঙ্গে সুখ-দুঃখ ভাগাভাগি করে নেয়ার মনোভাব ও সহিষ্ণুতার শিক্ষা দেয়।কোরবানির মর্ম অনুধাবন করে সমাজে শান্তি ও কল্যাণের পথ রচনা করতে আমাদের সংযম ও ত্যাগের মানসিকতায় উজ্জীবিত হতে হবে।
সম্প্রীতি ও সৌহার্দ্যময় সমাজ গঠনে এই উৎসব চিরায়ত ভূমিকা রেখে আসছে। ঈদ শান্তি, সহমর্মিতা, ভ্রাতৃত্ববোধ ও সম্প্রীতির মহৎ শিক্ষা দেয়। সাম্য, মৈত্রী ও মানবতার বন্ধনে আবদ্ধ করে সব মানুষকে।

একটি সুখী, সমৃদ্ধ, অসাম্প্রদায়িক দেশ গঠনে সর্বক্ষেত্রে পবিত্র ঈদুল আজহার শিক্ষার প্রতিফলন ঘটাতে সকলের প্রতি আহবান জানান তরুণ এই নেতা।
তিনি আরো বলেন, বিশ্বব্যাপী করোনাভাইরাসের আঘাতে এবারে পূর্বের ন্যায় সবাইকে নিয়ে ঈদের আনন্দ উদযাপন করা সম্ভব হবে না। তবুও আমরা যে যেখানেই থাকি না কেন ঘনিষ্ঠজন, নিকটজনসহ সবাই ঈদের আনন্দ ভাগ করে নেব। কোনো অসহায় ও দুস্থ মানুষ যেন অভুক্ত না থাকে সেজন্য যারা সচ্ছল ব্যক্তি তারা যেন তাদের পাশে সহযোগিতার হাত বাড়িয়ে দেন, যাতে অসহায় মানুষরাও ঈদের আনন্দের অংশীদার হতে পারে।

সবাইকে ঈদ মোবারক।

Leave a Reply