গাজীপুর সিটি নির্বাচনে সেনাবাহিনী মোতায়েন চান- বিএনপি প্রার্থী আলহাজ্ব হাসান উদ্দিন সরকার

জাতীয় প্রচ্ছদ প্রধান খবর রাজনীতি শিরোনাম সারাদেশ

নিজস্ব প্রতিবেদক:
যায়যায় সময়.কম
আসন্ন গাজীপুর সিটি করপোরেশন নির্বাচনের সাতদিন আগে থেকে নির্বাচনী এলাকায় টহলসহ প্রতিটি ভোট কেন্দ্রে সেনাবাহিনী মোতায়েনসহ ১০টি দাবি জানিয়েছেন বিএনপি তথা ২০ দলীয় ঐক্যজোটের মেয়র প্রার্থী আলহাজ্ব মোঃ হাসান উদ্দিন সরকার।

তিনি সোমবার দুপুরে তার বাসভবন চত্তরে সাংবাদিকদের সাথে মতবিনিময় সভায় এ সব দাবির কথা উল্লেখ করেন।

মতবিনমিয় সভায় আলহাজ্ব মোঃ হাসান উদ্দিন সরকারের উত্থাপিত উল্লেখযোগ্য দাবি গুলো হলো- সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচন করার লক্ষে সন্ত্রাস দমন, অবৈধ অস্ত্র উদ্ধার ও তালিকাভূক্ত চিহ্নিত সন্ত্রাসীদের গ্রেপ্তার। আইনশৃঙ্খলা বাহিনী কর্তৃক বিএনপি তথা ২০ দলীয় ঐক্যজোটের নেতা কর্মী ও সমর্থকদের অহেতুক মিথ্যা মামলা দিয়ে যেন হয়রানী না করা। নির্বাচনে লেভেল প্লেয়িং ফিল্ড তৈরি। নির্বাচনী এলাকায় আইনশৃঙ্খলা বাহিনী সদস্যদেরকে দৃশ্যমানভাবে নাম ও র‌্যাঙ্ক ব্যাচসহ ইউনিফর্ম পরে দায়িত্ব পালন করতে হবে। আইনশৃঙ্খলা বাহিনীর কোন সদস্য সাদা পোশাকে দায়িত্ব পালন করতে পারবেন না। নির্বাচনী কর্মকর্তা/ ভোট গ্রহণ কর্মকর্তাগণের প্যানেল প্রস্তুতের সময় স্বচ্ছতা নিশ্চিত ও দল নিরপেক্ষ কর্মকর্তাদের দিয়ে প্যানেল তৈরি করা, সকল গণমাধ্যমে প্রচার প্রচারণায় নির্বাচন অংশগ্রহণকারী প্রতিটি দল ও প্রার্থীর ক্ষেতে সমান সুযোগ নিশ্চিত করতে হবে। গণমাধ্যম কর্মীদের ভোটকেন্দ্রে প্রবেশাধিকার প্রদান এবং নির্বিঘ্নে সংবাদ সংগ্রহের ব্যবস্থা নিশ্চিত করতে হবে। অবৈধ কালো টাকার ছড়াছড়ি বন্ধ করা।

মতবিনিময় সভায় অন্যান্যের মধ্যে গাজীপুর জেলা বিএনপির সভাপতি ফজুলুল হক মিলন, সাধারণ সম্পাদক সায়েদুল আলম বাবুল, নির্বাহী কমিটির সদস্য ড, মাজহারুল হক, শ্রমিক দলের কেন্দ্রিয় কার্যকারী সভাপতি সালা উদ্দিন সরকার, বিএনপি নেতা মো. সোহরাব উদ্দিন প্রমুখ উপস্থিত ছিলেন।

………………………………………………………………………………………………………………………………………………………………………………………………………………………….
সবার আগে সর্বশেষ সংবাদ পেতে এখনই যায়যায় সময়.কম এর পেইজে লাইক দিয়ে যায়যায় সময় এর সাথেই থাকুন।
এগিয়ে যাব সত্যের সাথে যায়যায় সময়.কম।

লাইক, কমেন্ট, শেয়ার করুন।