গাজীপুর জেলা শ্রমিকলীগের পক্ষে আসাদুজ্জামান নূর এর ঈদুল আযহার শুভেচ্ছা

Top News এক্সক্লুসিভ ঢাকা বিভাগ প্রধান খবর রাজনীতি শিরোনাম সারাদেশ

শেখ রমজান হাসান (নূর)
শুভেচ্ছা বার্তা ডেস্ক:
যায়যায় সময়.কম

গাজীপুর-৩ আসনের মাননীয় সাংসদ জনপ্রিয় জননেতা মুহাম্মদ ইকবাল হোসেন সবুজ এর দিক-নির্দেশনায় শ্রমিক কল্যানে দিন-রাত পরিশ্রম করে যাচ্ছেন,নেসলে এমপ্লইজ ইউনিয়ন (রেজি :নং-৫২৭০) এর বারবার নির্বাচিত সাধারন সম্পাদক এবং ন্যাশনাল প্রেস সোসাইটির শ্রীপুর উপজেলার সভাপতি,মোঃআসাদুজ্জামান নূর।

শ্রমজীবী মানুষের অধিকার,মর্যাদা এবং সম্মান রক্ষায় তিনি বিভিন্ন ট্রেড ইউনিয়ন, শ্রমিক ফেডারেশন,কলকারখানার শ্রমিক,পরিবহন শ্রমিক,নির্মান শ্রমিক সহ গাজীপুর জেলা শ্রমিকলীগের সাথে সমন্বয় রেখে প্রসংশার সাথে নেতৃত্ব দিচ্ছেন।তিনি আন্তর্জাতিক শ্রমিক ফেডারেশন I.U.F এর নিমন্ত্রনে এশিয়া এবং অস্ট্রেলিয়া মহাদেশের বহুজাতিক কোম্পানিগুলোর ট্রেড ইউনিয়ন এর নেতাদের সাথে পর্যায়ক্রমে নেপাল, থাইল্যান্ড এবং ইন্ডিয়ায় বিশেষ সেমিনার এবং কর্মশালায় অংশগ্রহণ করেন।বাংলাদেশের প্রায় সকল জাতীয় শ্রমিক ফেডারেশনের নেতাদের সাথেই তার ভ্রাতৃত্বপূর্ন সম্পর্ক রয়েছে।

বিশ্ব মহামারী করোনা এবং আমাদের দেশের বন্যা পরিস্থিতিতে শ্রমিকদের প্রতি বিশেষ খেয়াল রাখার প্রতি তিনি সরকার,মালিক পক্ষ এবং জনপ্রতিনিধিদের আহবান জানান।
স্বাস্থ্যবিধি মেনে,সতর্ক এবং সচেতন থেকে ঈদুল আযহা উদযাপন করতে তিনি বিনীতভাবে অনুরোধ জানিয়েছেন এবং সকল শ্রেনী-পেশার নাগরিকদের ঈদুল আযহার শুভেচ্ছা জানিয়েছেন।