গাজীপুর জেলা আওয়ামীলীগের পক্ষ থেকে ঈদুল আযহার শুভেচ্ছা জানিয়েছে- আক্তারুজ্জামান

Top News এক্সক্লুসিভ ঢাকা বিভাগ প্রধান খবর রাজনীতি শিরোনাম সারাদেশ

শেখ রমজান হাসান (নূর)

শুভেচ্ছা বার্তা ডেস্ক:
যায়যায় সময়.কম

গাজীপুর তিন আসনের মাননীয় এমপি ইকবাল হোসেন সবুজ ও গাজীপুর জেলা আওয়ামীলীগের পক্ষ থেকে দেশবাসীকে ঈদুল আযহার শুভেচ্ছা ও মোবারকবাদ জানিয়েছেন রাজাবাড়ি বাজার কমিটির সভাপতি ও জেলা আওয়ামীলীগের উপ-প্রচার ও প্রকাশনা সম্পাদক আক্তারুজ্জামান পলান।

আক্তারুজ্জামান পলান বলেন, ত্যাগের মহিমায় মহিমান্বিত হয়ে প্রতি বছর ঈদুল আযহা আমাদের মাঝে ফিরে আসে। আল্লাহর নৈকট্য অর্জনের উদ্দেশ্যে আত্মোৎসর্গ করাই কোরবানির প্রধান শিক্ষা। কোরবানির প্রকৃত রূপ হলো মনের গভীরে আল্লাহর প্রতি ভালোবাসা ও তাকওয়া নিয়ে প্রিয় বস্তু আল্লাহর নামে উৎসর্গ করা। আল্লাহ তা’আলার সন্তুষ্টি অর্জনের জন্য সর্বোচ্চ ত্যাগ স্বীকারে ব্রত হওয়াই কোরবানির মর্মবাণী। তাই পশু কোরবানির পাশাপাশি মনের পশু কোরবানি দিয়ে আল্লাহর সন্তুষ্টি অর্জনে ব্রত হওয়াই আমাদের কর্তব্য।

তিনি আরও বলেন, ‘ঈদ শান্তি, সহমর্মিতা ও ভ্রাতৃত্ববোধের অনুপম শিক্ষা দেয়। হিংসা ও হানাহানি ভুলে মানুষ সাম্য, মৈত্রী ও সম্প্রীতির বন্ধনে আবদ্ধ হয়। ঈদ ধনী গরীব নির্বিশেষে সকলের জীবনে আনন্দের বার্তা বয়ে নিয়ে আসে।হাসিখুশি ও ঈদের অনাবিল আনন্দে প্রতিটি মানুষের জীবন পূর্ণতায় ভরে উঠুক।গাজীপুর জেলাবাসীর সকল মানুষের সুখ-শান্তি, কল্যাণ ও উত্তরোত্তর সমৃদ্ধি হোক আজকের দিনে আমি মহান আল্লাহর কাছে এই প্রার্থনা করি।

Leave a Reply