গাজীপুরে ডিবি পুলিশের পৃথক অভিযানে দুই মাদক ব্যবসায়ী গ্রেফতার / যায়যায় সময়

Top News এক্সক্লুসিভ জাতীয় প্রধান খবর শিরোনাম সারাদেশ
শেখ রমজান হাসান (নূর)
নিজস্ব প্রতিবেদক:
যায়যায় সময়. কম

গাজীপুর জেলা গোয়েন্দা পুলিশের স্পেশাল টীমের পৃথক অভিযানে গাজীপুর সদরের নতুন বাজার ও গাজীপুর সিটির বাউপাড়া থেকে দুই মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে।গত সোমবার ৪ঠা মার্চ গোপন সংবাদের ভিত্তিতে গাজীপুর পুলিশ সুপার এর নির্দেশে গাজীপুর ডিবির মাদক বিরোধী স্পেশাল টীম এস.আই মোঃ সরোয়ার হোসেন এর নের্তৃত্বে গাজীপুর মেট্টোর জয়দেবপুর থানার বাউপাড়া এলাকায় মাদকদ্রব্য উদ্ধার অভিযান চালাইয়া ১। মানিক মিয়া(৩০), পিতা-নিয়ত আলী ও গাজীপুর সদর উপজেলার নতুন বাজার পড়শিবাড়ী রেস্টুরেন্ট এলাকায় অভিযান চালিয়ে ২। আঃ কাইয়ুম(৩৫), পিতা-মোঃ আজিজুর রহমান, সাং-নন্নী পশ্চিম পাড়া, থানা-নালিতাবাড়ী, জেলা- শেরপুরকে ৬৫(পয়ষট্টি) পিছ ইয়াবা সহ গ্রেফতার করে।

গাজীপুর ডিবি পুলিশের মাদক বিরোধী স্পেশাল টীমের উপ-পরিদর্শক মোঃ সরোয়ার হোসেন যায়যায় সময়কে জানান, মাদকের ব্যাপারে গাজীপুরের পুলিশ সুপার শামসুন্নাহার পিপিএম মহোদয়ের জিরো টলারেন্স নীতি অবলম্বনের নির্দেশনায় এই অভিযান পরিচালিত হয়।
তিনি আরো বলেন, মাদক ব্যবসায়ী আঃ কাইয়ুম আমাদের কাছে স্বীকার করেছে যে সকালে তাকে ইয়াবা গুলো মানিক মিয়া এসে দিয়ে যায় আমরা অভিযান চালিয়ে তার বিছানার নিচ থেকে ৬৫ (পঁয়ষট্টি) পিস ইয়াবা উদ্ধার করি ও তাদের গ্রেফতার করি। ইতোমধ্যে তাদের বিরুদ্ধে মাদক নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের হয়েছে।