গাজীপুরে জয়দেবপুর থানা পুলিশ ও কমিউনিটি পুলিশের উদ্যোগে কমিউনিটি পুলিশিং-ডে ২০১৯ অনুষ্ঠিত

Top News এক্সক্লুসিভ ঢাকা বিভাগ প্রধান খবর শিরোনাম সারাদেশ

শেখ রমজান হাসান(নূর)

নিজস্ব প্রতিবেদক:

যায়যায় সময়. কম

গাজীপুর সদর উপজেলার জয়দেবপুর থানা পুলিশ ও কমিউনিটি পুলিশের উদ্যোগে কমিউনিটি পুলিশিং ডে- ২০১৯ আলোচনা সভা ও র‌্যালী শনিবার সকাল ১১টায় অনুষ্ঠিত হয়।

র‌্যালীটি জয়দেবপুর থানার সামনে থেকে ঢাকা- ময়মনসিংহ মহাসড়কের হোতাপাড়া বাস স্ট্যান্ড গিয়ে শেষ হয়। আলোচনা সভায় প্রধান অতিথি ছিলেন গাজীপুরের  অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মদ তোফাজ্জল হোসেন। সভায় সভাপতিত্ব করেন জয়দেবপুর থানার অফিসার ইনচার্জ মোঃ জাহেদুল ইসলাম, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ভাওয়াল গড় ইউনিয়নের চেয়ারম্যান আবু বক্কর সিদ্দিক, সাবেক ইউনিয়ন চেয়ারম্যান আলহাজ্ব সালাউদ্দিন সরকার, পিরুজালী ইউনিয়ন চেয়ারম্যান সাইফুল্লাহ সরকার মঞ্জু, ভাওয়াল মির্জাপুর ইউনিয়ন চেয়ারম্যান ফজলুল হক মুসূল্লী, ভাওয়াল গড় ইউ পি সদস্য শেখ মোঃ এমদাদুল হক, এছাড়া সভায় জয়দেবপুর থানা পুলিশ ও এলাকার কমিউনিটি পুলিশের  সদস্যসহ বিভিন্ন রাজনৈতিক নেতাকর্মীর ও গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

প্রধান অতিথির বক্তব্যে বলেন, পুলিশ জনগনের বন্ধু, জনগনের দোরগোড়ায় সেবা পৌছে দিতে পুলিশ কাজ করে যাচ্ছে। মানুষের জানমালের নিরাপত্তা দিতে পুলিশ দিন রাত কাজ করে যাচ্ছে। দূর্নীতি ও মাদকের ছোবল থেকে জাতিকে রক্ষা করতে পুলিশকে তথ্য দিয়ে সহযোগিতা করার আহ্বান জানান। তিনি মাদক নির্মূলে থানার অফিসারদের প্রতি হুঁশিয়ারি উচ্চারণ করে থানা এলাকা শতভাগ মাদকমুক্ত করার অঙ্গীকার ব্যক্ত করেন। এছাড়া মাদকের বিরুদ্ধে তিনি কঠোর অবস্থানের কথা ব্যক্ত করেন।