আবারো ঢাকা রেঞ্জের সেরা তদন্তকারী কর্মকর্তা শহিদুল ইসলাম মোল্লাহ্ নির্বাচিত।।যায়যায় সময়

Top News অন্যান্য এক্সক্লুসিভ জাতীয় ঢাকা বিভাগ প্রধান খবর ফেইসবুক থেকে শিরোনাম সারাদেশ

নিজস্ব প্রতিবেদক:

যায়যায় সময়.কম  

বাংলাদেশ পুলিশ বাহিনীর ঢাকা রেঞ্জে সফল ডিটেকশন ক্লুলেস ডাকাতি /চুরি কেস বেটার অফিসারের পুরুষ্কার ঘোষণা করা হয়েছে।

ডাকাত গ্রেফতার ও ক্লোলেস মামলা তদন্ত করে সঠিক রহস্য উদঘাটনসহ একাধিক কাজে সাহসিকতার সহিত সফলভাবে দায়িত্ব পালন করায় টানা এগারো  বারের মত ঢাকা রেঞ্জের সেরা তদন্তকারী কর্মকর্তা হিসেবে পুরস্কৃত হয়েছেন গাজীপুরের শ্রীপুর থানার উপ-পরিদর্শক (এস আই) মো: শহিদুল ইসলাম মোল্লা বিপিএম।

(২২ মে) বুধবার দুপুর ২টায় ঢাকা রেঞ্জ কার্যালয়ের ক্রাইম কনফারেন্স কক্ষে ঢাকা রেঞ্জের ডিআইজি (অতিরিক্ত আইজিপি পদোন্নতি প্রাপ্ত) চৌধুরী আব্দুল্লাহ আল মামুন বিপিএম (পিপিএম) আনুষ্ঠানিক ভাবে এ সম্মাননা স্মারক সনদপত্র ও পুরস্কারের নগদ অর্থ তুলে দেন শ্রীপুর থানার উপ-পরিদর্শক শহিদুল ইসলাম মোল্লা পিপিএম-এর হাতে।

এর আগেও জোড়া খুন, ডাকাতি, বিস্ফোরক দ্রব্য উদ্ধার এবং ক্লোলেস মামলা তদন্ত করে রহস্য উদঘাটনের জন্য টানা ১০ম বার পুরস্কৃত হন তিনি।

ঢাকা রেঞ্জের ডিআইজি (অতিরিক্ত আইজিপি পদোন্নতি প্রাপ্ত) চৌধুরী আব্দুল্লাহ আল মামুন বিপিএম- (পিপিএম) এর সভাপতিত্বে অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন- ঢাকা রেঞ্জের সদ্য যোগদানকৃত ডিআইজি হাবিবুর রহমান বিপিএম বার পিপিএম বার,  ঢাকা রেঞ্জের অতিরিক্ত ডিআইজি  (অপরাধ) আসাদুজ্জামান বিপিএম বার  পিপিএম বার, অতিরিক্ত ডিআইজি (প্রশাসন) সালেহ মুহাম্মদ তানভীর, গাজীপুর জেলা পুলিশ সুপার সামসুন্নাহার পিপিএম-সহ ঢাকা রেঞ্জের অন্যান্য পুলিশ সুপারগন।

ঢাকা রেঞ্জের ডিআইজি (অতিরিক্ত আইজিপি পদোন্নতি প্রাপ্ত) চৌধুরী আব্দুল্লাহ আল মামুন (পিপিএম) ওই মাসিক অপরাধ সভার বক্তব্যে বলেন, কোন অপরাধীকেই বিন্দুমাত্র ছাড় নয়।  ডাকাত, ছিনতাইকারী ও যে কোন অপরাধীই এখন পুলিশ আতংকে আছে।  দেশের স্বার্থে বাংলাদেশ পুলিশের সকল সদস্যকে সর্বদাই প্রস্তুত থাকতে হবে।  জনগনের সেবাই আমাদের নৈতিক দায়িত্ব।  যে সকল পুলিশ সদস্য সঠিক দায়িত্বের সাথে জনগনের সেবা দিয়ে আসছে সে সকল সদস্যদের পুরস্কারের মাধ্যমে যথাযথ মূল্যায়ন করা হচ্ছে।